দ্রুত ফাইল শেয়ারিং এবং সঠিক ভাবে ইংরেজি লেখার দারুণ ওয়েবসাইট | Techtunes

ইন্টারনেট ইলেক্ট্রনিক্স কম্পিউটার কম্পিউটার ও ল্যাপটপ জানুন প্রযুক্তি


আসসালামু আলাইকুম টেকটিউনস কমিউনিটি, কেমন আছেন সবাই? আশা করছি ভাল আছেন। বরাবরেই মত আজকেও চলে এসেছি নতুন টিউন নিয়ে।

প্রতিদিন আমরা বিভিন্ন কাজে কত ধরনেরই না ওয়েবসাইট ব্যবহার করি। কিছু কিছু ওয়েবসাইট আমাদের বিনোদন দেয় কিছু কিছু ওয়েবসাইট আমাদের দৈনন্দিন কাজকে আরও সহজ করে দেয়। আজকে আমি এমন দুটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব যেগুলো আপনার ফাইল শেয়ারিং এবং ইংলিশ রাইটিং এর অভিজ্ঞতা বদলে দিতে পারে। চলুন তাহলে দেরি না করে ওয়েবসাইট গুলো দেখে নেয়া যাক।

১. লিমিটলেস দ্রুত ফাইল শেয়ারিং

এক কথায় Toffeeshare আপনার অনলাইন ফাইল শেয়ারিং অভিজ্ঞতা বদলে নিতে পারে। এর মাধ্যমে আপনি কোন ধরনের ফাইল সাইজ লিমিট ছাড়াই যেকোনো ফাইল অন্যদের নিকট শেয়ার করতে পারবেন।

আমরা জানি গুগল ড্রাইভে ১৫ জিবির বেশি ফাইল শেয়ার করা যায় না কিন্তু Toffeeshare এ এমন কোন লিমিট নেই। এই ওয়েবঅ্যাপ এর সবচেয়ে আকর্ষণীয় যে ফিচারটি রয়েছে সেটা হল, এখানে শেয়ার করা ফাইল আপলোড হবার জন্য আপনাকে অপেক্ষা করা লাগবে না।

ধরুন ১৫ জিবি কোন ফাইল শেয়ার করলে প্রথমে আপনার সেটা আপলোড দিতে হবে এবং অন্য পাশ থেকে সেটা ডাউনলোড দিতে হবে। কিন্তু Toffeeshare এ এমন কোন ঝামেলা নেই।

ওয়েবসাইটে যান নির্দিষ্ট ফাইলটি আপলোড করুন, এবং একটা লিংক পাবেন সেটা বন্ধুকে শেয়ার করুন। আপনার বন্ধু লিংকে ক্লিক করে ফাইল ডাউনলোড করে নিতে পারবে। মনে রাখতে হবে, যেহেতু এখানে রিয়েল টাইমে ফাইল শেয়ার হবে সেহেতু অন্য পাশ থেকে ফাইলটি ডাউনলোড করার আগ পর্যন্ত উইন্ডো ক্লোজ করা যাবে না।

Toffeeshare

অফিসিয়াল ওয়েবসাইট @ Toffeeshare

২. ইংরেজি লিখুন নির্ভুল ভাবে

আমরা সবাই চাই আমাদের ইংরেজি লিখা যাতে শুদ্ধ হয়। গ্রামার সংক্রান্ত ভুল ঠিক করার জন্য বিভিন্ন অ্যাপ থাকলেও, আজকে আপনি এমন একটি অ্যাপ দেখতে চলেছেন যা আপনার ইংলিশ রাইটিং কে নেক্সট লেভেলে নিয়ে যেতে পরে।

Word Tune ওয়েবসাইট আপনার লিখাকে আরও আকর্ষণীয় এবং প্রানোজ্জ্বল করে তুলতে পারে। ওয়েবসাইটে যান এবং আপনি যা লিখতে চান সেটা লিখুন। দেখবেন মুহূর্তেই এটা আপনার লিখাকে চমৎকার করে ফেলেছে।

Word Tune

অফিসিয়াল ওয়েবসাইট @ Word Tune

শেষ কথা

ব্যক্তিগত ভাবে এই দুটি ওয়েবসাইট আমার কাছে দারুণ লেগেছে, বিশেষ করে ফাইল শেয়ারিং ওয়েবসাইটটি। আশা করছি আপনাদের কাছেও এই দুটি ওয়েবসাইট ভাল লেগেছে।

আশা করছি এই টিউনে আপনি বেশ কিছু বিষয় সম্পর্কে আপনি জানতে পেরেছেন, তো আজকে এই পর্যন্তই পরবর্তী টিউন পর্যন্ত ভাল থাকুন আল্লাহ হাফেজ।


#দরত #ফইল #শয়র #এব #সঠক #ভব #ইরজ #লখর #দরণ #ওয়বসইট #Techtunes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *