ফেসবুক Power Hidden ফিচার [পর্ব-০২] :: আপনি যাদেরকে Friend Request পাঠিয়েছেন, তা দেখুন | Techtunes

ইন্টারনেট ইলেক্ট্রনিক্স কম্পিউটার কম্পিউটার ও ল্যাপটপ জানুন প্রযুক্তি


আমার এই নতুন চেইন টিউন ধামাকা! চেইন টিউন ‘ফেসবুক Power Hidden ফিচার’ এ আপনাকে দারুণ ভাবে স্বাগতম!

আপনি যদি আগের পর্ব গুলো পড়ে না থাকেন তবে অবশ্যই আগের পর্ব গুলো পড়ার অনুরোধ রইল।

আমরা প্রতিদিন বিভিন্ন পরিচিত লোকজনকে ফেসবুক থেকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়ে থাকি। কিন্তু অনেক ক্ষেত্রেই দেখা যায় যে, তাদের মধ্যে অনেকেই আমাদের Friend Request একসেপ্ট করে না। আর অনেকদিন পর দেখা যায়, আমরা সেসব ব্যক্তিদের কথা ভুলে যাই, যাদেরকে আমরা ইতিমধ্যেই ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছিলাম। কিন্তু, আমরা ইতিমধ্যে কোন কোন ব্যক্তিকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছিলাম, তা কিভাবে জানবো?

আপনি যাদেরকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছিলেন, তারা যদি সেটি Accept না করে, তাহলে আপনি সে সমস্ত ব্যক্তিদের তালিকা একত্রে দেখতে পাবেন।

১. এজন্য আপনাকে ফেসবুক ওয়েবসাইটে এসে উপরে থেকে Friend Requests আইকনটিতে ক্লিক করতে হবে।

আপনার করা ফ্রেন্ড রিকোয়েস্ট

আপনাকে সাজেশন করা কিছু ব্যক্তিদের তালিকা দেখতে পাবেন, যাদেরকে আপনি হয়তোবা চেনেন। মূলত ফেসবুক আপনাকে এসব ব্যক্তিদের সাথে বন্ধুত্ব স্থাপন করার জন্য সাজেস্ট করছে। যাই হোক, এবার আপনি এখান থেকে Friend Requests অপশনটিতে ক্লিক করুন।

২. এবার আপনি উপরে দেখতে পাবেন, View sent request নামের একটি অপশন। এখানে ক্লিক করলেই, আপনি যাদেরকে ইতিমধ্যেই ফ্রেন্ড রিকোয়েস্ট টা পাঠিয়েছেন তাদের তালিকা দেখতে পাবেন এবং আপনি চাইলে সেই রিকোয়েস্ট ক্যানসেল ও করতে পারেন।

View sent friend request on facebook

হতে পারে যে, তারা আপনার সাথে বন্ধুত্ব স্থাপন করতে চাচ্ছে না অথবা তারা তাদের Friend request list চেক ই করেনা। তবে, আপনি চাইলে সেখান থেকে Friend Request টি Cancel করে আবার তাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাতে পারেন। এতে করে তার কাছে আবার একটি নোটিফিকেশন যাবে এবং সে আপনাকে Accept করতে পারে।

আজকের পর্ব এখানেই শেষ। কেমন লাগছে আমার এই চেইন টিউন? টিউমেন্ট করে জানাতে একদম ভুলবেন না আর আমার টিউন গুলো জোসস বাটনে ক্লিক করে জোসস দিতেও ভুলবেন না। আমার দারুন সব টিউন পেতে টেকটিউনসে ফলো বাটন ক্লিক করে আমাকে ফলো করুন এবং আমাকে টেকটিউনসে ফ্রেন্ড হিসেবে যুক্ত করুন।

দেখা হবে ইনশাল্লাহ আগামী পর্বে। ততক্ষণ পর্যন্ত আল্লাহাফেজ!


#ফসবক #Power #Hidden #ফচর #পরব০২ #আপন #যদরক #Friend #Request #পঠযছন #ত #দখন #Techtunes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *