বিকাশে ৫০ হাজার টাকা পর্যন্ত কম খরচে ক্যাশ আউটের সুবিধা

ইন্টারনেট ইলেক্ট্রনিক্স কম্পিউটার কম্পিউটার ও ল্যাপটপ জানুন প্রযুক্তি


বিকাশে ক্যাশ আউট করার সুবিধা আরো বেড়ে গেলো। এখন থেকে ২টি প্রিয় এজেন্ট নাম্বার থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত হাজারে ১৪.৯০ টাকা চার্জে ক্যাশ আউট করা যাবে। পূর্বে যেখানে শুধুমাত্র একটি প্রিয় এজেন্ট নাম্বার সেট করা যেতো এবং সর্বোচ্চ ২৫ হাজার পর্যন্ত হাজারে ১৪.৯০ টাকা চার্জে ক্যাশ আউট করা যেতো, সেখানে এই সুবিধা বেড়ে ডাবল হলো।

প্রতি ক্যালেন্ডার মাসে একজন বিকাশ গ্রাহক ২টি এজেন্ট নাম্বারকে প্রিয় নাম্বার হিসেবে সেট করতে পারবেন, উক্ত নাম্বার দুইটি থেকে ১.৪৯% চার্জে প্রতি মাসে ৫০ হাজার টাকা ক্যাশ আউট করা যাবে।

একজন গ্রাহক প্রতি মাসে ক্যাশ আউট করার জন্য ২টি বিকাশ এজেন্ট নাম্বারকে প্রিয় এজেন্ট নাম্বার হিসেবে সেট করতে পারবেন। এই নাম্বার দুইটিতে ১.৪৯% চার্জে ক্যাশ আউট করা যাবে। প্রতি ক্যালেন্ডার মাসে এই চার্জে মোট ৫০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ আউট করা যাবে।

উক্ত প্রিয় এজেন্ট নাম্বার যদি প্রথমবার আপনার বিকাশ একাউন্টে যোগ করেন সেক্ষেত্রে গ্রাহকগণ উক্ত ক্যালেন্ডার মাসের মধ্যে প্রিয় এজেন্ট নাম্বার পরিবর্তন করতে পারবেন না। পরবর্তী ক্যালেন্ডার মাস থেকে পূর্বে যোগ করা এজেন্ট নাম্বার ডিলিট করে প্রতি মাসে ২টি প্রিয় এজেন্ট নাম্বার পরিবর্তন করতে পারবেন। ইতিমধ্যে গ্রাহক যদি ১ টি প্রিয় এজেন্ট নাম্বার যোগ করে থাকেন তাহলে যেকোনো ক্যালেন্ডার মাসে আরো একটি প্রিয় এজেন্ট নাম্বার যোগ করতে পারবেন এবং আগের নাম্বার পরিবর্তন করতে পারবেন।

প্রিয় এজেন্ট নাম্বার এড বা রিমুভ করা যাবে *247# এবং বিকাশ অ্যাপের মাধ্যমে। এছাড়া *247# এবং বিকাশ অ্যাপ ব্যবহার করে প্রিয় এজেন্ট নাম্বার চেক করাও যাবে। ৫০ হাজার টাকা পর্যন্ত প্রতি মাসে ১.৪৯% চার্জে বিকাশ প্রিয় এজেন্ট নাম্বারে ক্যাশ আউট করা যাবে। ক্যাশ আউট লেনদেন যদি ৫০ হাজার টাকার লিমিট অতিক্রম করে সেক্ষেত্রে প্রতি লেনদেন এর ক্ষেত্রে ১.৮৫% ক্যাশ আউট চার্জ প্রযোজ্য হবে এবং প্রিয় এজেন্ট ক্যাশ আউট লিমিট শেষ হয়ে যাবে।

bkash

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

একটি উদাহরণ দেওয়া যাক। ধরুন ইতিমধ্যে কোনো গ্রাহক এক মাসের মধ্যে প্রিয় এজেন্ট নাম্বার থেকে ৪৯,০০০ টাকা ক্যাশ আউট করেছেন। এখন তিনি যদি প্রিয় এজেন্ট নাম্বার থেকে ২০০০ টাকা ক্যাশ আউট করেন সেক্ষেত্রে ১.৮৫ চার্জ প্রযোজ্য হবে এবং প্রিয় এজেন্ট ক্যাশ আউট লিমিট খরচ হয়ে যাবে।

কম খরচে বিকাশ ক্যাশ আউট করা একদম সহজ। বিকাশে প্রিয় এজেন্ট নাম্বার সেট করে বেশ সহজে কম খরচে বিকাশে ক্যাশ আউট করা যাবে। প্রিয় এজেন্ট নাম্বার থেকে ক্যাশ আউট করা আগে অবশ্যই প্রিয় এজেন্ট নাম্বারের লিমিট কত বাকি আছে তা দেখতে ভুলবেন না। প্রিয় এজেন্ট নাম্বারে লিমিটের বাকি অংশ আগে ক্যাশ আউট করে নিন, এতে কম খরচে ক্যাশ আউট করতে প্রিয় এজেন্ট নাম্বারের লিমিট পুরোপুরি ব্যবহার করতে পারবেন। 

প্রিয় এজেন্ট নাম্বার ব্যতিত অন্য যেকোনো এজেন্ট নাম্বার থেকে ক্যাশ আউট এর ক্ষেত্রে ১.৮৫% ক্যাশ আউট চার্জ প্রযোজ্য হবে। উল্লেখ্য যে এই ক্যাশ আউট চার্জ অ্যাপ এবং বিকাশ কোড *২৪৭# উভয় মাধ্যম ব্যবহারের ক্ষেত্রেই প্রযোজ্য। 

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥


#বকশ #৫০ #হজর #টক #পরযনত #কম #খরচ #কযশ #আউটর #সবধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *