নতুন ট্রেলারে ঝড় তুললো ‘জোকার ২’

প্রযুক্তি


বিনোদন ডেস্ক : মুক্তির অপেক্ষায় রয়েছে বছরের অন্যতম প্রত্যাশিত চলচ্চিত্র ‘জোকার : ফোলি এ ডিউক্স।’ এতে হোয়াকিন ফিনিক্সের সঙ্গে অভিনয় করছেন লেডি গাগা। গত ১০ এপ্রিল সিনেমাটির প্রথম ট্রেলার প্রকাশ পায়। এরপর থেকে সিনেমাটি ঘিরে দর্শক আগ্রহ তুঙ্গে।

Joker 2

২ মিনিট ৫০ সেকেন্ডের ট্রেলারটি প্রকাশের পরই ঝড় তুলেছে দর্শক হৃদয়ে। ট্রেলারে দেখা গেছে, জেলে শাস্তি পাওয়ার পর ‘জোকার’ কারাগারে থাকলেও তার অনুরাগীরা মরতে প্রস্তুত। এই ভালোবাসার তালিকায় রয়েছে লেডি গাগা, যিনি আর্থার ফ্লেককে (জোকার) সাহায্য করেন এবং তার সঙ্গে অপরাধও করেন।

এবারের গল্পে যে বেশ কিছু টুইস্ট রয়েছে তা অনুমান করা যাচ্ছে ট্রেলারে। এবারও জোকারকে বিধ্বংসী রুপে দেখা যাবে পর্দায়। অবশ্য জোকারের রূপ কতটা ভয়ানক আর বিধ্বংসী, তার প্রমাণ দেখা গেছে ২০১৯ সালের জোকার’-এ।

এবার সেটার মাত্রা আরো ছাড়িয়ে যাবে বলে ধারনা করা হচ্ছে। কারণ এরই মধ্যে সিনেমাটি ‘আর’ রেটিং পেয়েছে; যার মানে হলো- এতে ভয়াবহ সহিংসতা ও নগ্নতা রয়েছে।

‘জোকার : ফোলি এ ডিউক্স’-এ লেডি গাগা হার্লিন কুইঞ্জেলের চরিত্রে অভিনয় করছেন। হার্লিন কুইঞ্জেল গথাম সিটির আরখাম অ্যাসাইলামের একজন মনোরোগ বিশেষজ্ঞ, যিনি জোকারের প্রেমে পড়ার পরে হার্লে কুইন নামে পরিচিত হয়ে ওঠেন। অপরদিকে আর্থার ফ্লেক ওরফে ‘দ্য জোকার’ হিসেবে সিক্যুয়েলে ফিরে এসেছেন হোয়াকিন।

মেয়াদ বাড়ল কারফিউ শিথিলের, লঞ্চ-বাস চলাচল শুরু

২০১৯ সালে হলিউডে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘জোকার’ বক্স অফিসের আলোড়ন সৃষ্টি করেছিল। সিনেমাটি বিশ্বব্যাপী এক বিলিয়ন ডলার আয় করে ইতিহাসের সর্বোচ্চ আয়কারী ‘আর রেটেড’ সিনেমা হয়ে ওঠে।


#নতন #টরলর #ঝড় #তলল #জকর #২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *