ফ্রি ইন্টারনেট দিচ্ছে গ্রামীণফোন – শর্তসাপেক্ষ অফার

ইন্টারনেট ইলেক্ট্রনিক্স কম্পিউটার কম্পিউটার ও ল্যাপটপ জানুন প্রযুক্তি


গ্রামীণফোনে এলো ফ্রি ইন্টারনেট অফার। নির্দিষ্ট সময়ে গ্রামীণফোন গ্রাহকরা বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এজন্য তাদের সীমিত মেয়াদের ইন্টারনেট প্যাক থেকে কোনো ব্যালেন্স কাটা হবেনা। যাদের কোনো ডাটা প্যাক চালু নেই তাদের কোনো টাকা কাটা হবেনা। তবে এখানে রয়েছে কয়েকটি শর্ত। আমাদের পোস্টে আমরা এসব বিষয় নিয়েই আলোচনা করব।

প্রথমেই জানিয়ে দিচ্ছি অফারটির প্রাথমিক কিছু তথ্য। ৯ এবং ১০ আগস্ট ২০২৪, শুক্র এবং শনিবার – এই দুই দিন গ্রামীণফোন সিমে বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করা যাবে। তবে সেটা শুধুমাত্র সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। 

অর্থাৎ ৯ ও ১০ আগস্ট সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গ্রামীণফোন সিমে ইন্টারনেট ফ্রি। আপনার যদি ১ মাস, ১৫ দিন, ইত্যাদি সীমিত মেয়াদের ডাটা প্যাক কেনা থাকে তাহলে আপনি উপরোক্ত সময়কালের মধ্যে ফ্রি ডাটা ব্যবহার করতে পারবেন। তবে রয়েছে আরও কিছু শর্ত।

গ্রামীণফোনের ফেসবুক পেজে এবং ওয়েবসাইটে অফারটি সম্পর্কে প্রাথমিক তথ্য জানার পর তাতে আর কী কী শর্ত আছে সেগুলো জানার জন্য আমরা জিপি হেল্পলাইনে কল করেছিলাম। সেখান থেকে আমাদের জানানো হয়েছে যে, আপনার যদি আনলিমিটেড মেয়াদের কোনো ডাটা প্যাক কেনা থাকে তাহলে আপনি উক্ত ফ্রি ইন্টারনেট অফারটি পাবেন না।

তার মানে হচ্ছে, আপনার জিপি সিমে যদি আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক চালু থাকে তাহলে আপনি এই দুইদিন যখনই ডাটা ব্যবহার করবেন তখনি আপনার এমবি ব্যালেন্স থেকে কাটা হবে। সুতরাং আপনি এই গ্রামীণফোন ফ্রি এমবি অফারটি পাবেন না। নিচে গ্রামীণফোনের ফেসবুক পেজের সেই পোস্টে থাকা ছবির একটি স্ক্রিনশট দেয়া হলো।

Grameenphone free internet offer

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

স্কিটো গ্রাহকরাও এই অফারটি পাবেন। তবে জিপিফাই গ্রাহকদের জন্য অফারটি প্রযোজ্য নয়। আর হ্যাঁ, আপনার সিমের মূল একাউন্টের মেয়াদ কিন্তু থাকতে হবে। মেয়াদ না থাকলে অফারটি উপভোগ করতে পারবেন না। তবে একাউন্ট রিচার্জ করে উক্ত সময়ের মধ্যে ফ্রি ডাটা ব্যবহার করতে পারবেন।

অবশ্য এখানেই শেষ নয়। গ্রামীণফোন চাইলে যেকোনো সময় এই অফারে পরিবর্তন আনতে পারে। সুতরাং সেক্ষেত্রে হয়ত আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাক গ্রাহকদের জন্যও অফারটি আসতে পারে। আমাদের পরামর্শ হলো, আপনি আপনার জিপি সিমের ডাটা প্যাকের ব্যালেন্স চেক করে তারপর কিছুক্ষণ ডাটা ব্যবহার করে আবারো চেক করে দেখুন ডাটা কাটছে কিনা। তাহলে নিশ্চিত হতে পারবেন।

অফারটি সম্পর্কে আপনার মতামত কমেন্টে জানান!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥


#ফর #ইনটরনট #দচছ #গরমণফন #শরতসপকষ #অফর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *