সুপারস্টার শাকিবের হ্যাটট্রিক

প্রযুক্তি


বিনোদন ডেস্ক : প্রকাশের পরই ব্যাপক সাড়া ফেলেছিল ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘তুফান’ ছবির গান ‘লাগে উড়াধুরা’। ইউটিউবে দেশের ট্রেন্ডিং তো বটেই, গ্লোবাল ট্রেন্ডিংয়েও জায়গা করে নেয় এটি। এবার প্রীতম হাসান ও দেবশ্রী অন্তরার গাওয়া এই গান আরও বড় এক মাইলফলক স্পর্শ করেছে। সেই সঙ্গে সুপারস্টার শাকিব খান করেছেন হ্যাটট্রিক। তাঁর সিনেমার তিনটা গান পার করেছে ১০০ মিলিয়ন ভিউজ।

sakib

ইউটিউবে চরকির চ্যানেলেই দুই মাসে লাগে উড়াধুরা গানের ভিউ ছাড়িয়ে গেছে ১০০ মিলিয়ন বা ১০ কোটি, যা গতকাল পর্যন্ত ছিল ১০৬ মিলিয়নের ঘরে।

এর আগে একই চলচ্চিত্রে দিলশাদ নাহার কনার গাওয়া ‘দুষ্টু কোকিল’ গানটি মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্ম চরকি ও ভারতের এসভিএফ চ্যানেলে। দুই চ্যানেল মিলিয়ে মাত্র ২৩ দিনে এটি ১০ কোটি ভিউ পার করেছিল। চরকিতে গানটির ভিউ ৯৫ মিলিয়ন আর এসভিএফে ৪১ মিলিয়ন।

তবে শাকিব অভিনীত সিনেমার গানের মধ্যে সবচেয়ে বেশি সাড়া ফেলেছে তাঁর ‌‌‘দিল দিল’ গানটি। ২০১৬ সালে মুক্তি পাওয়া এই গানটির বর্তমান ভিউ ১২১ মিলিয়ন, অর্থাৎ ১০ কোটি ২১ লাখ। এতে শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন শবনম বুবলী।

শাহরুখ কন্যার চুলের ক্লিপের দাম শুনলে চমকে যাবেন

প্রসঙ্গত, রাজ্জাক দেওয়ানের ‘মরার কোকিল’ গানের সুর থেকে তৈরি হয়েছে শাকিবের লাগে উড়াধুরা’র কোরাস অংশটি। লিখেছেন রাসেল মাহমুদ ও শরীফ উদ্দিন। ‘তুফান’-এ শাকিবের বিপরীতে অভিনয় করেছেন টলিউডের মিমি চক্রবর্তী ও ঢাকার মাসুমা রহমান নাবিলা। সিনেমাটি পরিচালনা করেছেন রায়হান রাফী।


#সপরসটর #শকবর #হযটটরক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *