স্যামসাং ডিভাইসের জন্য গেম-চেঞ্জার ফিচার

প্রযুক্তি


Google এর সার্কেল টু সার্চ ফিচারটি অ্যান্ড্রয়েড ডিভাইসের অনন্য সংযোজন হয়ে উঠেছে যা Google সার্চ ইঞ্জিনে সহজে অ্যাক্সেস প্রদান করে। প্রাথমিকভাবে সর্বশেষ স্যামসাং ফ্ল্যাগশিপ ডিভাইসগুলির সাথে লঞ্চ করা হয়েছে। এটি এর সুবিধা এবং কার্যকারিতার জন্য মনোযোগ আকর্ষণ করেছে।

সার্কেল টু সার্চ

 

যাইহোক, এখন পর্যন্ত সার্কেল টু সার্চ ফিচারটি শুধুমাত্র সীমিত পরিসরে Samsung ডিভাইসে পাওয়া যায়। অনেক ব্যবহারকারী এর সুবিধা উপভোগ করতে আগ্রহী। নিকট ভবিষ্যতে এটির পরিসর আরও বড় হবে। আপনি যদি আপনার স্যামসাং ডিভাইসে সার্কেল টু সার্চ ফিচারটি পেতে আগ্রহী হন তাহলে প্রথম ধাপ হল একটি সফ্টওয়্যার আপডেট পরীক্ষা করা।

সর্বশেষ One UI 6.1 সফ্টওয়্যারের মধ্যে সার্কেল টু সার্চ রয়েছে; 28শে মার্চ সামঞ্জস্যপূর্ণ ডিভাইসে এটি রোল আউট করার জন্য নির্ধারিত হয়েছে। আপনার গ্যালাক্সি স্মার্টফোন বা ট্যাবলেটে আপডেটের দিকে নজর রাখতে হবে। ‍সফটওয়ার আপডেট পাবে এমন ডিভাইসের মধ্যে রয়েছে Galaxy S23 সিরিজ যার মধ্যে রয়েছে স্ট্যান্ডার্ড Galaxy S23 এবং Galaxy S23 Ultra। Galaxy Z Flip 5 এবং Galaxy Z Fold 5 ডিভাইসের ব্যবহারকারীরা Galaxy Tab S9 সিরিজের ব্যবহারকারীরা তাদের ডিভাইসের জন্য সফ্টওয়্যার আপডেট পেলে সার্কেল টু সার্চ অ্যাক্সেস পেয়ে যাবেন।

সার্কেল টু সার্চের রোলআউট স্যামসাং ব্যবহারকারীদের জন্য নিঃসন্দেহে চমৎকার খবর। বর্তমানে এমন কোন পরিস্থিতি নেই যে গুগল সার্কেল টু সার্চে অ্যাক্সেসের জন্য ব্যবহারকারীদের চার্জ করতে চায়। Google এর Google One সাবস্ক্রিপশন পরিষেবার মাধ্যমে সার্কেল টু সার্চের মনিটাইজেশন হতে পারে।

আপাতত ব্যবহারকারীরা নিশ্চিন্ত থাকতে পারেন যে সার্কেল টু সার্চ Google অনুসন্ধান অ্যাপের সাথে অন্তর্ভুক্ত একটি বিনামূল্যের ফিচার। এটি দ্রুত তথ্য অ্যাক্সেস করার এবং অ্যান্ড্রয়েড ডিভাইসে এটির অনুসন্ধান পরিচালনা করার জন্য একটি মূল্যবান হাতিয়ার। Samsung ডিভাইসের বিস্তৃত পরিসরে এর প্রাপ্যতা নিঃসন্দেহে অনেকের জন্য ব্যবহারকারীর অভিজ্ঞতাকে বাড়িয়ে তুলবে।


#সযমস #ডভইসর #জনয #গমচঞজর #ফচর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *